পরস্পরের প্রতি চাওয়া ও ভালোবাসা নিয়ে একটা সুন্দর কিউট চিঠি!

​​এক সুন্দর দম্পতির পরস্পরের প্রতি চাওয়া ও ভালোবাসা নিয়ে একটা সুন্দর কিউট চিঠি! <3
...

তোমাকে জীবনের সাথে যেদিন থেকে বেঁধে নিয়েছি সঙ্গী করে, প্রতিদিন দোয়া করি--

তুমি যেন সুস্থ থাকো, যেন শান্তি পাও তোমার জীবনে।
আল্লাহ যেন তোমাকে জান্নাতী হবার যোগ্যতা দেন।
আমি যেন তোমার দেখাশোনা ও সেবা করতে পারি।
আমি যেন তোমার সহযোগীর দায়িত্বটুকু পালন করতে পারি।
আমি যেন তোমার হাসিমুখ থাকার কারণ হতে পারি।
আমি যেন তোমার সাথে খারাপ আচরণ না করি।
আমি যেন তোমার চোখের অশ্রু না ঝরাই।
যেন দু'জন দু'জনার সাথে রাগ করে শয়তানকে খুশি না করি।
আমি যেন তোমার সাথে অন্যায় না করি।
আল্লাহ যেন আমাদের সুসন্তান দান করেন।
আমাদের সন্তানেরা যেন দুনিয়ার জন্য কল্যাণস্বরূপ হয়।
আমাদের সন্তানেরা যেন মু'মিন, মুত্তাকী ও মুজাহিদ হয়।
আমরা যেন হায়াতান তাইয়্যেবা লাভ করি।
আমরা যেন দু'জন দু'জনার ঈমান বৃদ্ধি হবার কারণ হই।
আল্লাহ যেন জান্নাতেও আমাদেরকে একসাথে থাকার তাওফিক দেন।
আল্লাহ যেন আমাদের উপরে সন্তুষ্ট থাকেন।

No comments:

Post a Comment